জামালপুরে সাব রেজিস্ট্রার অফিসের ফাইল তছনছ

জামালপুরের ইসলামপুরে সাব রেজিস্ট্রার অফিসের এজলাস কক্ষ, নকল অফিস কক্ষ ও খাস কামরায় চুরি, আলমারি ও লকারের তালা ভাঙচুর, দলিলপত্রসহ বিভিন্ন নথি তছনছের ঘটনা ঘটেছে এবং চুরি হয়েছে রেজিস্ট্রারের একটি ল্যাপটপ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) গভীররাতে উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয়ে এ ঘটনা ঘটে। উপজেলা সাব রেজিস্ট্রার আয়শা সিদ্দীকা এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে সাব রেজিস্ট্রার অফিসের প্রধান দরজার গ্রিলের তালা ভেঙে দুর্বৃত্তরা প্রবেশ করে। এজলাস কক্ষের দরজার তালা ভেঙে এজলাস অফিস কক্ষ ও খাস কামরার ৭টি আলমারি ও টেবিলের ১০টি লকারের তালা ভেঙে ফেলে। এসময় গুরুত্বপূর্ণ দলিল ও নথিপত্র তছনছ করা হয়।

উপজেলা সাব রেজিস্ট্রার আয়শা সিদ্দীকা বলেন, কি কি চুরি হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। সব কিছু গোছানোর পর জানা যাবে, কোন কোন দলিল চুরি হয়েছে। এবং তার অফিস কক্ষের একটি ল্যাপটপ চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, নৈশপ্রহরী থাকার পরও কিভাবে চুরি হলো, তা খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি থানায় জানানো হয়েছে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, ঘটনার স্থলে পুলিশ গিয়েছে। তবে এখনো অভিযোগ পায়নি।