বিচ্ছেদ গুঞ্জনের ইতি টানলেন মাহিয়া মাহি

বাংলা সিনেমার আলোচিত-সামলোচিত নায়িকা মাহিয়া মাহি। তবে ইদানিং মাহিকে নিয়ে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে নেট দুনিয়ায়।

সংসার ভাঙছে মাহির। মূলত মাহির একাধিক স্ট্যাটাস ঘিরেই গুঞ্জনের সূচনা হয়। যেখানে তিনি দুঃখ-বিরহের অনুভূতি প্রকাশ করেন। সেটা নিয়েই অনেকের মনে প্রশ্ন জাগে, তবে কি মাহির এই সংসারও ভেঙে যাচ্ছে? সেই বিচ্ছেদ গুঞ্জনের ইতি টানলেন মাহি ও তার স্বামী রাকিব সরকার।

আজ শুক্রবার (২০ মে) একসঙ্গে ছবি শেয়ার করে তারা ইঙ্গিত দিয়েছেন তারা সুখেই আছেন। ছবিতে দেখা যায়, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব, আর মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোম্যান্টিক ভঙ্গিমায় সেলফিবন্দি হয়েছেন মাহি।

ছবিটির ক্যাপশনে রাকিব সরকার লিখেছেন, ‘হ্যাপি ফ্রাইডে’। এর মাধ্যমেই উড়িয়ে দিলেন বিচ্ছেদ গুঞ্জন। বুঝিয়ে দিলেন, ভালোবেসে যে ঘর তারা বেঁধেছেন, সে ঘর সুখেই আগলে রেখেছেন।

এর আগে গত ১৬ মে বিকালে ফেসবুকে একটি ছবি শেয়ার দেন মাহি। সেটার ক্যাপশনে নায়িকা লেখেন, ‘প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে’। মাহির ওই ক্যাপশন থেকেই প্রশ্ন ওঠে, কাকে সুখে থাকার কথা বলছেন তিনি? তার কাছ থেকে দূরেই বা আছেন কে? স্বাভাবিকভাবেই ইঙ্গিত যায় রাকিব সরকারের দিকে। তবে দিন চারেক পর সব গুঞ্জনের আগুনে জল ঢেলে দিলেন এ দম্পতি।

উল্লেখ্য, গত বছর চুপিসারে তৃতীয় বিয়ে করেন মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। রাকিব তার প্রথম স্ত্রী স্বপ্না আক্তারকে ডির্ভোস না দিয়েই বিয়ে করেন মাহিকে।