মেয়ের একাধিক সম্পর্কের কথা জানালেন পল্লবীর মা

অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর পর থেকে প্রতিদিনই তাঁকে নিয়ে নানা তথ্য সামনে আসছে। কখনও তাঁর পুরনো প্রেম, কখনও ক্যারিয়ার নিয়ে অনিশ্চয়তার খবর ছড়িয়ে পড়ছে টলিউড ইন্ডাস্ট্রিতে।

তবে এবার সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ল পল্লবী ও তাঁর মায়ের এক ভিডিও। যেখানে পল্লবীর মায়ের মুখে শোনা গেল পল্লবীর ব্যক্তিগত জীবন অজানা তথ্য।

মা সঙ্গীতা দে-কে সঙ্গে নিয়ে বহুবার রিয়্যালিটি শো দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। শোয়ে অংশ নিয়ে ছিলেন পল্লবীর বান্ধবী প্রত্যুষা পাল এবং অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়। দিদি নাম্বার ওয়ানের এক এপিসোডে সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় পল্লবীর

মাকে প্রশ্ন করেছিলেন, পল্লবী নিশ্চয়ই আপনাকে সব বলে, বিশেষ কারও কথা কোনও দিন বলেছে? পল্লবীর মা স্পষ্ট জানান, না এখনও বলেনি। আসলে ওর জীবনে তো অনেকেই এসেছে, গিয়েছে। কিন্তু মেয়ে বার বার বলে, হচ্ছে না ঠিক। সঙ্গীতার মায়ের মুখে এ কথা শুনে শুটিং ফ্লোরে হাসিতে ফেটে পড়েছিলেন সবাই।

তবে শুধু পল্লবীর মা নয়, পল্লবীও জানিয়ে ছিলেন, তাঁর সঙ্গে থাকা বেশ কঠিন। কারণ, প্রেমিককে তাঁর সব কথা শুনতে হবে। আর তা না শুনলেই বকাঝকা চলবে। পল্লবীর মা বলেছিলেন, পল্লবীর এই ব্যবহারের জন্যই হয়তো তাঁর কোনও সঙ্গী টেকে না! সাগ্নিক চক্রবর্তী নামে এক যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন পল্লবী। কলকাতার যে বাসা থেকে পল্লবীর মরদেহ উদ্ধার করা হয়েছে, সেই বাসায় বসবাস করতেন তারা। হত্যা মামলায় সাগ্নিককে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর: সংবাদ প্রতিদিন।